July 3, 2024, 7:39 am

সংবাদ শিরোনাম
নবীগঞ্জের আউশকান্দি কিবরিয়া রোড সংস্কার যেন স্বপ্ন! দীর্ঘদিন দিন পর আশা পূরণ হতে যাচ্ছে কুড়িগ্রামে বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেলো বাবা-ছেলের যুক্তরাষ্ট্রের সাংবাদিক কুলাউড়ার মাহফুজ আদনানের উদ্যোগে ত্রাণ তৎপরতা সরিষাবাড়িতে জুয়ার আসর থেকে ইউপি সদস্য গ্রেপ্তার সিরাজগঞ্জ র‌্যাব-১২’র অভিযানে ডাকাতি ও হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার ঝিকরগাছায় প্রবাসীর স্ত্রী আপত্তিকর অবস্থায় ধরা ৩০হাজার টাকায় রফাদফা পরিচ্ছন্নতা ও ডেঙ্গু নিধন অভিযান-২০২৪ এর শুভ উদ্বোধন শার্শায় এইসএসসি ও আলিম পরীক্ষার প্রথমদিনে অনুপস্থিত- ৪৬ ১ জুলাই কাজী জাফর আহমদ এর ৮৫তম জন্মবার্ষিকী বন্যার্ত আশ্রয় কেন্দ্রে ফ্রি চিকিৎসা ও ঔষধ বিতরণ

মুম্বাইয়ে বখাটেদের খপ্পড়ে ইলিয়েনা ডি ক্রুজ

বলিউড সুন্দরী ইলিয়েনা ডি ক্রুজের বলিউড অভিষেক হয়েছিলো ‌‘বরফি’ ছবিটি দিয়ে। তারপর আর পিছু ফিরে তাকাতে হয়নি এ তারকাকে। বর্তমান সময়টাও চলছে বেশ দারুণ। কিছুদিন আগে মুক্তি পেয়েছে তার অভিনীত ‘মুবারাকান’ ছবিটি। মুক্তির অপেক্ষায় আছে ‘বাদশাহো’ ছবিটি।

তবে এর মাঝেই এই তারকার সঙ্গে ঘটে গেলো একটি অপ্রীতিকর ঘটনা। জানা গেছে, গেল ২০ আগস্ট মুম্বাইয়ে একটি ফ্যাশন শোতে অংশ নিতে যাচ্ছিলেন ইলিয়েনা। পথে ট্রাফিক জ্যামে তার গাড়িটি দাড়ালে প্রায় ৫/৬ জন যুবক এসে তার গাড়িটিকে ঘিরে ধরে।

শুধু তাই নয়, তারা তার গাড়ির জানালা ধাক্কাধাক্কি করতে থাকে এবং বনেটের উপর বসে পড়ে। জ্যাম ছেড়ে দেয়ার পরও গাড়িটির পিছু পিছু ধাওয়া করে সে বখাটেরা। এ সময় ইলিয়েনার সাথে তার কোন দেহরক্ষী না থাকায় নিরুপায় ছিলেন তিনি।

এমন ঘটনাইয় বেশ ক্ষোভ প্রকাশ করেন ইলিয়েনা। টুইটারে তিনি জানান, ‘তারকা বলে কি কখনো একটু স্বাধীনভাবে চলাফেরা করতে পারবো না? ভক্তের দোহাই দিয়ে এমন নোংরামিকে পাশ কাটিয়ে যাওয়া যায় না। দিনশেষে আমি নারী বলেই কি এতো দূর্ভোগ?’

ইলিয়েনার সাথে ঘটে যাওয়া ঘটনায় বিব্রত বলিউডের অন্যান্য নারী তারকারাও। খুব শিগগিরই এ ব্যপারে থানায় অভিযোগ করবেন বলেও জানিয়েছেন তিনি।

Share Button

     এ জাতীয় আরো খবর